Itel বাটন মোবাইলের দাম ২০২২ | আইটেল বাটন মোবাইল দাম

Itel বাটন মোবাইলের দাম


 আপনি যদি ফিচারস বাটন ফোন বা Itel বাটন মোবাইলের দাম সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এই আর্টিকেলটি পড়ে আইটেল বাটন মোবাইল দাম  সম্পর্কে জানতে পারবেন। 


বর্তমান স্মার্টফোন এর জগতে সবাই আমরা স্মার্টফোন ব্যবহার করার পাশাপাশি কথা বলার জন্য একটি ভালো বাটন ফোন খুঁজি। কম দামে ভালো সার্ভিস, ফিচারস এবং গুণগত মানের জন্য আইটেল বাটন ফোন বিশেষভাবে পরিচিত। 




আইটেল বাটন ফোন গুলোতে ভালো মানের ফিচারস এর পাশাপাশি রয়েছে বিগ ব্যাটারি। যার ফলে পাওয়া যায় ভালো পরিমাণ ব্যাটারি ব্যাকআপ। আপনি যদি আইটেল বাটন মোবাইল কিনতে চান তাহলে তার আগে আপনাকে Itel বাটন মোবাইলের দাম জানতে হবে। 


আরো পড়ুনঃ Symphony বাটন মোবাইলের দাম


Itel বাটন মোবাইলের দাম ও ছবি 

বাংলাদেশে বাটন ফোনের জগতে গত কয়েক বছরে আইটেল ফোনের জনপ্রিয়তা ব্যাপক বেড়েছে। আইটেল বাটন মোবাইলের দাম কত? দেখুন আইটেল বাটন ফোন গুলো যেমন ভালো ফিচারস সংবলিত তেমনি এর দামও অন্যান্য বাটন মোবাইলের তুলনায় কম।


এই আর্টিকেলে আমরা আইটেল বাটন মোবাইল দাম নিয়ে আলোচনার পাশাপাশি itel বাটন মোবাইলের দাম ও ছবি প্রকাশ করব। 


Itel বাটন মোবাইলের দাম ২০২২ | আইটেল বাটন মোবাইল দাম

কিছু কিছু আইটেল মোবাইলে জাভা সাপোর্ট রয়েছে যার মাধ্যমে আপনি জাভা গেম খেলতে এবং অ্যাপ ব্যবহার করতে পারবেন। আইটেল বাটন মোবাইলের দাম বাংলাদেশে তুলনামূলক ভাবে অনেক কম। 


আইটেল বাটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ। নিচে বেশ কিছু আইটেল বাটন মোবাইলের দাম এবং ছবি নিয়ে আলোচনা করা হল।


Itel Button Mobile Price In Bangladesh 2022

চলুন দেখে নেই আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ এর কিছু বাটন ফোন। 


1. iTel Muzik 410



1700 টাকা মুল্যের এই মোবাইলটিতে রয়েছে 240x320 পিক্সেলের ভিডিও সাপোর্ট এবং 2.4 ইঞ্চি এর ডিসপ্লে। মোবাইলটির ডিজাইন খুবই স্লিম এবং আইটেলের এই ফোনটি পাওয়া যাবে কালো এবং লাল এই দুই ভেরিয়েন্টে। 


ছবি তোলার জন্য মোবাইলটির পেছনের দিকে রয়েছে 1.3 মেগাপিক্সেলের ক্যামেরা। মোবাইলটির র‍্যাম হচ্ছে 8 এমবি এবং ডিফল্ট স্টোরেজ হিসেবে পাচ্ছেন 16 এমবি। এছাড়া এক্সটার্নাল মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ 32 জিবি ব্যবহার করা যাবে। 


মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 3000 লিথিয়াম আয়নের বিগ ব্যাটারি। যার মাধ্যমে কলিং সুবিধা সহ একাধারে ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে 12 ঘন্টা পর্যন্ত। 


মোবাইলটিতে রয়েছে 2 জি নেটওয়ার্ক সাপোর্ট। এবং সেই সাথে রয়েছে একটিভ জিপিআরএস। ফোনটিতে একাধারে দুইটি সিম ব্যবহার করা যাবে। 


এছাড়াও আইটেলের এই বাটন ফোনটিতে রয়েছে ব্লুটুথ, এফএম রেডিও, অডিও ভিডিও রেকর্ডার, বিগ টর্চ, জিপিআরএস এবং mp3 ও mp4 সাপোর্ট। তবে মোবাইলটি জাভা সাপোর্টেড নয়।


Features of Itel Muzic 410

দাম1,700 টাকা
ডিসপ্লে 2.4 ইঞ্চি 240x320 পিক্সেল
ক্যামেরা1.3 MP
ব্যাটারি1000 mAh 
রেকর্ডারঅডিও, ভিডিও
মেমরি 32 জিবি পর্যন্ত সাপোর্ট 
র‍্যাম 8 MB
নেটওয়ার্ক 2 জি নেটওয়ার্ক
জাভা সাপোর্টNo
অন্যান্য ব্লুটুথ, এফএম রেডিও, অডিও ভিডিও রেকর্ডার, বিগ টর্চ, জিপিআরএস


2. Itel it2192 



আপনারা যারা 1000 টাকার মধ্যে বাটন ফোন খুঁজতেছেন তারা এই আইটেল বাটন ফোনটির ফিচারস গুলো দেখতে পারেন। ১০০০ টাকা মুল্যের এই আইটেল ফোনটিতে 120x160 রেজুলেশন এবং 1.8 ইঞ্চি এর ডিসপ্লে ব্যবহৃত হয়েছে। মোবাইলটির ডিজাইন খুবই স্লিম। 


ছবি তোলার জন্য মোবাইলটির পেছনে রয়েছে 0.3 মেগাপিক্সেলের ক্যামেরা কিন্তু সামনের দিকে কোনো ক্যামেরা ব্যবহার করা হয়নি। আইটেলের এই মোবাইলটিতে পাচ্ছে 1000 মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি। কলিং সুবিধা সহ একাধারে 6 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। 


মোবাইলটিতে অডিও ফরমেটে হিসেবে mp3 ফরমেট এবং ভিডিও হিসেবে mp4 সাপোর্ট করবে। মোবাইলটিতে ডুয়াল সিম ব্যবহারের সাথে নেটওয়ার্ক হিসেবে সাপোর্ট করবে 2 জি নেটওয়ার্ক। 


মোবাইলটি তৈরিতে ব্যবহার করা হয়েছে 204 MHz প্রসেসর। মোবাইলটিতে ডিফল্ট স্টোরেজ রয়েছে 4 এমবি এবং র‍্যাম 4 এমবি। এক্সটার্নাল মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 32 জিবি পর্যন্ত ব্যবহার করা যাবে। ফোনটি পাওয়া যাবে কালো এবং হালকা নীল এই দুটি কালারে।


এছাড়াও ফোনটিতে আরো রয়েছে এফএম রেডিও, এলইডি ফ্লাশলাইট, জিপিআরএস, অডিও ভিডিও রেকর্ডার, ব্লুটুথ, ইন্টারনেট ব্রাউজিং, গেমস, মাইক্রো ইউএসবি পোর্ট এবং এমএমএস পাঠানোর ব্যবস্থা। 


Features of Itel it2192

দাম1,000 টাকা
ডিসপ্লে 1.8 ইঞ্চি 120x160 পিক্সেল
ক্যামেরা0.3 MP
ব্যাটারি1000 mAh 
রেকর্ডারঅডিও, ভিডিও
মেমরি 32 জিবি পর্যন্ত সাপোর্ট 
র‍্যাম 4 MB
নেটওয়ার্ক 2 জি নেটওয়ার্ক
জাভা সাপোর্টNo
অন্যান্য এফএম রেডিও, এলইডি ফ্লাশলাইট, জিপিআরএস, অডিও ভিডিও রেকর্ডার, ব্লুটুথ, ইন্টারনেট ব্রাউজিং, গেমস, মাইক্রো ইউএসবি পোর্ট এবং এমএমএস


3. Itel it5617



আইটেলের এই মোবাইলটিতে 240x320 মেগাপিক্সেল রেজুলেশন সহ 2.4 ইঞ্চি স্ক্রিন এর ডিসপ্লে ব্যবহৃত হয়েছে। 


ছবি তোলার জন্য মোবাইলটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ 0.3 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। মোবাইলটিতে রয়েছে ভিডিও এবং অডিও রেকর্ড ব্যবস্থা। 


মোবাইলটিতে অডিও ফরমেট হিসেবে mp3 ফরমেট সাপোর্ট করবে এবং ভিডিও হিসেবে mp4 ও 3go ফরমেট সাপোর্ট করবে।


ফোনটিতে ডিফল্ট র‍্যাম স্টোরেজ রয়েছে 32 জিবি এবং র‍্যাম হচ্ছে 32 জিবি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ 32 জিবির সুবিধা নেওয়া যাবে। 


Itel it5617 মডেলের এই মোবাইলটিতে রয়েছে 2500 মিলি অ্যাম্পিয়ারের বিগ ব্যাটারি। 


ফোনটিতে ডুয়াল সিমের সাথে থাকছে অন্যান্য ফোনের মতো 2 জি সাপোর্টেড নেটওয়ার্ক। এবং আইটেলের এই মোবাইলটি পাওয়া যাবে কালো এবং লাল এই দুই কালারে।


মোবাইলটিতে আরো অন্যান্য ফিচারস হিসেবে রয়েছে v2.1 এর পাওয়ারফুল ব্লুটুথ, 2.0 এর মাইক্রোইউএসবি, এফএম রেডিও, গেমস, অডিও ভিডিও রেকর্ডার। ফোনটির বাংলাদেশ মার্কেটে মূল্য 1686 টাকা। 


Features of Itel it5627

দাম1,000 টাকা
ডিসপ্লে 2.4 ইঞ্চি 240x320 পিক্সেল
ক্যামেরা0.3 MP
ব্যাটারি2000 mAh 
রেকর্ডারঅডিও, ভিডিও
মেমরি 32 জিবি পর্যন্ত সাপোর্ট 
র‍্যাম 32 MB
নেটওয়ার্ক 2 জি নেটওয়ার্ক
জাভা সাপোর্টNo
অন্যান্য v2.1 এর পাওয়ারফুল ব্লুটুথ, 2.0 এর মাইক্রোইউএসবি, এফএম রেডিও, গেমস


4. Itel Power 700 Core 



আইটেলের এই বাটন ফোনটিতে 2.8 ইঞ্চি এর স্ক্রিনসহ 320x240 মেগাপিক্সেলের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। মোবাইলটির ডিজাইন খুবই স্লিম। 


ছবি তোলার জন্য পেছনের দিকে 1.3 মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। কিন্তু সামনের দিকে কোনো ক্যামেরা ব্যবহার করা হয়নি। 


মোবাইলটিতে নেটওয়ার্ক হিসেবে রয়েছে 2 জি নেটওয়ার্ক সাপোর্ট। এবং রয়েছে ডুয়াল সিম ঘাট। 


মোবাইলটিতে রয়েছে 32 এমবি র‍্যাম সহ 32 এমবি ফোন মেমোরি। এক্সটার্নাল মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ 32 জিবি পর্যন্ত ব্যবহার করা যাবে। 


ফোনটি তৈরিতে ব্যবহৃত হয়েছে 1MHz এর প্রসেসর। এবং আইটেলের এই মোবাইলটিতে রয়েছে জাভা সাপোর্ট। 


মোবাইলটিতে অডিও ফরমেট হিসেবে Midi, AMR, AAC, MP3 এবং ভিডিও ফরম্যাট হিসেবে MP4, WAV, AVI, FLV সাপোর্ট করবে। 


Itel it 700 Core মডেলের এই ফোনটিতে রয়েছে 2500 মিলি অ্যাম্পিয়ার এর Li-ion ব্যাটারি। ফোনটি পাওয়া যাবে লাল এবং কালো এই দুটি কালারে। বাংলাদেশ মার্কেটে ফোনটির অফিশিয়াল প্রাইস হচ্ছে 1450 টাকা। 


এছাড়াও মোবাইলটিতে আরো রয়েছে ব্লুটুথ, এফএম রেডিও, সুপার ব্যাটারি মোড, অটো কল রেকর্ডার, ইউএসবি সাপোর্ট, জাভা সাপোর্ট। ইত্যাদি। 


Features of Itel Power 700 Core

দাম1,450 টাকা
ডিসপ্লে 2.4 ইঞ্চি 320x24) পিক্সেল
ক্যামেরা1.3 MP
ব্যাটারি2500 mAh 
রেকর্ডারঅডিও, ভিডিও
মেমরি 32 জিবি পর্যন্ত সাপোর্ট 
র‍্যাম 32 MB
নেটওয়ার্ক 2 জি নেটওয়ার্ক
জাভা সাপোর্টYes
অন্যান্য ব্লুটুথ, এফএম রেডিও, সুপার ব্যাটারি মোড, অটো কল রেকর্ডার, ইউএসবি সাপোর্ট, জাভা সাপোর


5. Itel Power 410




1290 টাকা মুল্যের আইটেলের এই অসাধারণ ফিচারস বাটন ফোনটিতে ব্যবহৃত হয়েছে 320x240 পিক্সেল রেজুলেশন এবং 2.4 ইঞ্চি এর TFT ডিসপ্লে। মোবাইলটির সবগুলো ডিজাইন খুবই স্লিম এবং অসাধারণ। 


ছবি তোলার জন্য মোবাইলটির পেছনে রয়েছে 1.3 মেগাপিক্সেলের ক্যামেরা কিন্তু সামনের দিকে কোনো ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়নি।


আইটেলের এই মোবাইলটিতে পাচ্ছেন 2500 mAh এর শক্তিশালী ব্যাটারি। এবং আইটেলের এই ভার্সনটি জাভা সাপোর্টেড নয়।


মোবাইলটিতে অডিও ফরমেটে হিসেবে Midi, AMR, AAC, MP3 এবং ভিডিও হিসেবে MP4, WAV, AVI, FLV ফরমেট সাপোর্ট যোগ্য।  মোবাইলটিতে একাধারে দুইটি সিম ব্যবহার করতে পারবেন। নেটওয়ার্ক হিসেবে সাপোর্ট করবে 2 জি নেটওয়ার্ক। 


মোবাইলটিতে ইন্টারনেট ব্রাউজিং এর জন্য রয়েছে ফেসবুক এবং ওয়েব ব্রাউজার অ্যাপ।


মোবাইলটি তৈরিতে ব্যবহার করা হয়েছে 1 MHz প্রসেসর এর সিপিইউ। মোবাইলটিতে ডিফল্ট স্টোরেজ রয়েছে 32 এমবি এবং র‍্যাম রয়েছে 32 এমবি। এক্সটার্নাল মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 32 জিবি পর্যন্ত ব্যবহার করা যাবে। ফোনটি পাওয়া যাবে কালো এবং হালকা নীল এই দুটি কালারে।


এছাড়াও ফোনটিতে আরো রয়েছে বিগ টর্চ, এফএম রেডিও, এলইডি ফ্লাশলাইট, অডিও ভিডিও রেকর্ডার, v2.6 এর ব্লুটুথ, ইন্টারনেট ব্রাউজিং, গেমস, মাইক্রো ইউএসবি পোর্ট, সুপার ব্যাটারি মোড এবং এমএমএস পাঠানোর ব্যবস্থা। 


Features of Itel Power 410

দাম1,290 টাকা
ডিসপ্লে 2.4 ইঞ্চি 320x240 পিক্সেল
ক্যামেরা1.3 MP
ব্যাটারি2500 mAh
রেকর্ডারঅডিও, ভিডিও
মেমরি 32 জিবি পর্যন্ত সাপোর্ট
র‍্যাম 32 MB
নেটওয়ার্ক 2 জি নেটওয়ার্ক
জাভা সাপোর্টNo
অন্যান্য বিগ টর্চ, এফএম রেডিও, এলইডি ফ্লাশলাইট, অডিও ভিডিও রেকর্ডার, v2.6 এর ব্লুটুথ, ইন্টারনেট ব্রাউজিং, গেমস, মাইক্রো ইউএসবি পোর্ট, সুপার ব্যাটারি মোড এবং এমএমএস


6. Itel it 5027



আইটেলের এই বাটন ফোনটিতে 2.8 ইঞ্চি এর স্ক্রিনসহ 240x320 মেগাপিক্সেলের QQVGA ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। মোবাইলটির ডিজাইন খুবই স্লিম এবং ফোনটি কালো, সবুজ ও লাইট ব্লু এই তিনটি কালারে পাওয়া যাবে। 


ছবি তোলার জন্য পেছনের দিকে রয়েছে 0.08 মেগাপিক্সেলের ক্যামেরা। কিন্তু সামনের দিকে কোনো ক্যামেরা ব্যবহার করা হয়নি। 


মোবাইলটিতে নেটওয়ার্ক হিসেবে রয়েছে 2 জি নেটওয়ার্ক সাপোর্ট। এবং রয়েছে ডুয়াল সিম ঘাট সাথে জিপিআরএস সাপোর্ট। 


মোবাইলটিতে রয়েছে 1 এমবি র‍্যাম সহ 1 এমবি ফোন মেমোরি। এক্সটার্নাল মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ 64 জিবি পর্যন্ত ব্যবহার করা যাবে। 


ফোনটি তৈরিতে ব্যবহৃত হয়েছে 1MHz এর প্রসেসর। ফোনটিতে রয়েছে ম্যাজিক ভয়েস সাপোর্ট এবং ইন্টারনেট ব্রাউজিং এর সুবিধা। 


মোবাইলটিতে অডিও ফরমেট হিসেবে Midi, AMR, AAC, MP3 এবং ভিডিও ফরম্যাট হিসেবে MP4, WAV, AVI, FLV সাপোর্ট করবে। 


আইটেল এই মডেলের ফোনটিতে রয়েছে 1000 মিলি অ্যাম্পিয়ার এর Li-ion ব্যাটারি। যার মাধ্যমে একাধারে কথা বলা সহ 12 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। বাংলাদেশ মার্কেটে ফোনটির অফিশিয়াল প্রাইস হচ্ছে 1199 টাকা। 


এছাড়াও মোবাইলটিতে আরো রয়েছে ব্লুটুথ, এফএম রেডিও, সুপার ব্যাটারি মোড, অটো কল রেকর্ডার, ইউএসবি সাপোর্ট, এলইডি ফ্ল্যাশলাইট, গেমস এবং এমএমএস পাঠানোর সিস্টেম ইত্যাদি। 


Features of Itel it5027

দাম1,199 টাকা
ডিসপ্লে 2.8 ইঞ্চি 240x320 পিক্সেল
ক্যামেরা0.08 MP
ব্যাটারি1000 mAh 
রেকর্ডারঅডিও, ভিডিও
মেমরি 64 জিবি পর্যন্ত সাপোর্ট
র‍্যাম 1 MB
নেটওয়ার্ক 2 জি নেটওয়ার্ক
জাভা সাপোর্টNo
অন্যান্য ব্লুটুথ, এফএম রেডিও, সুপার ব্যাটারি মোড, অটো কল রেকর্ডার, ইউএসবি সাপোর্ট, এলইডি ফ্ল্যাশলাইট, গেমস এবং এমএমএস


শেষ কথাঃ 

আজকের itel বাটন মোবাইলের দাম পোস্টে আমি আপনাদের আইটেলের বেশ কয়েকটি ভালো ফোন এবং তাদের দাম নিয়ে আলোচনা করেছি। এই ফোনগুলোতে আপনারা ভালো ব্যাটারি ব্যাকআপ পাবেন আশা করা যায়। আশা করি আর্টিকেলটি পড়ে আপনি আইটেলের কয়েকটি বাটন মোবাইলের দাম সম্পর্কে অবগত হয়েছেন।


Previous Post
No Comment
Add Comment
comment url